নতুন চুল গজাবে কি করে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 22, 2013 09:04 PM 2 Answers
Subscribe

প্রতিদিনই আমার ৫০ থেকে ১০০টা চুল পড়ে। আবার সমান সংখ্যক চুল গজায়ও। কিন্তু এর চেয়ে বেশি পড়লেই মাথার চুল পাতলা হতে শুরু করে। এক পর্যায়ে গিয়ে মাথায় টাক পড়ে। তবে চিন্তার কিছু নেই। চুল পড়া বন্ধে কিংবা নতুন করে যাতে গজায় এর পরামর্শ দিন?

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 24, 2014 07:21 PM
Flag(0)

আপনি “হ্যাভেন হারবাল হেয়ার ট্রিটমেন্ট” ব্যাবহার করে দেখতে পারেন। আশা করি উপকার পাবেন। আমারও দুলাভাই সহ অনেক জনকে উর উত্তম ফলাফল পেতে দেখেছি।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 17, 2014 05:46 PM
Flag(0)

কাস্টার অয়েল ব্যাবহার করতে পারেন খুব উপকারি।for details you can visit www.rupcare.com

Sign in to Reply
Replying as Submit

গড়ে একজন মানুষের প্রতিদিন কয়টি করে চুল ঝরে পড়ে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 22, 2012 04:02 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 24, 2014 12:46 AM
Flag(0)

প্রতি ১ লক্ষ চুল হতে ১০০ টি চুল পড়ে। আর পূর্ণ বয়স্ক একটি মানুষে চুলে বয়স ৩০০ থেকে ৪০০ দিন হয়। এর পর চুলটি পড়ে যায়।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 22, 2012 06:15 PM
Flag(0)

গড়ে একজন মানুষের প্রতিদিন ১৫০-১৭০ টি করে চুল ঝরে পড়ে।

Sign in to Reply
Replying as Submit