আমার চুল পড়ে যাচ্ছে, কি ভাবে রোধ করব ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 17, 2012 02:29 PM 4 Answers
Subscribe

আমার বয়স ২৫, আমার মাথা থেকে অবিরত চুল পড়ে যাচ্ছে। মাথার মাঝখানে প্রায় টাক হয়ে গেছে। অনেক বার ন্যাড়া করলাম। কিন্তু কোন ফল পেলাম না। কি করি?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 24, 2014 07:41 PM
Flag(0)

আপনি হ্যাভেন হারবাল হেয়ার ট্রিটিমেন্ট ব্যাবহার করে দেখতে পারেন। আমারও পরিচিত অনেককে েরও ব্যাবহার এবং রেজাল্ট পেতে দেখেছি,। আশা করি আপনি উপকার পাবেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 17, 2013 02:30 AM
Flag(0)

বেশি টেনশনে চুল পরে যায় ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 27, 2012 12:23 AM
Flag(0)

 

নিমপাতা বেটে প্রয়োজন মত নারিকেল তেল এর সাথে জ্বাল দিন । কিছুক্ষন ফুটার পর ছেঁকে নিন ।
এবার এই তেল এর সাথে কালি জিরার তেল মিলান । এবার ভাল একটি বোতলে এই মিশ্রণ রাখুন ।
প্রতিদিন রাত এ শোয়ার আগে দিন  পর দিন চুল  ধুয়ে ফেলুন ।
Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 17, 2012 10:16 PM
Flag(0)

ডিমের সাদা অংশের সঙ্গে অর্ধেক লেবুর রস, এক চামচ নিম পাতার রস ও আদার রস মিশিয়ে চুলের গোড়ায় লাগান। বিশ মিনিট পর ধুয়ে ফেলুন। অথবা টক দইয়ের সঙ্গে লেবুর রস ও এক চামচ নিম পাতার রস মিশিয়ে লাগান। ত্রিশ মিনিট পর শ্যাম্পু দিয়ে ধুয়ে নিন।
শীতে পরিচর্যা: রাতে নারিকেল তেল অল্প গরম করে চুলের গোড়ায় ম্যাসেজ করুন। সকালে সামান্য লেবুর রস লাগিয়ে দশ মিনিট রেখে ধুয়ে ফেলুন। কী করবেন
* গোসলের পর চুল ভালো করে মুছে নিন।
* চুল উপযোগী শ্যাম্পু ও হেয়ার জেল ব্যবহার করুন।
* বেশি রোদে ক্যাপ ব্যবহার করুন।
* ভিটামিন ই-যুক্ত খাবার খান।
* চুল বেশি পড়লে ডাক্তারের পরামর্শ নিন।

কী করবেন না
* বেশিক্ষণ চুল ভেজা রাখবেন না।
* প্রসাধনী এড়িয়ে চলুন।
* সেলুনে চুল কাটানোর সময় চিরুনি পরিষ্কার কি না দেখে নিন।
* দুশ্চিন্তা ও অতি তাপমাত্রা থেকে বিরত থাকুন।

Sign in to Reply
Replying as Submit