আমার মাথার চুল পরে যাচ্ছে । মাথার চুল গজানোর কনো উপাই আছে কি ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 03, 2013 10:35 AM 3 Answers
Subscribe

গত ৪ বছর হচ্ছে আমার মাথার চুল উঠে যাচ্ছে। আমার মাথায় খুকশি আছে যা ভালো হতে চায় না । অনেক ভালো ভলো শাম্পু ব্যাবহার করেছি তার পরও খুকশি ভালো হয়না । মাঝে মাঝে মাথার চামরা মরে যায় তার পর খুকশি তৈরি হয় এবং সেই সাথে চুল উঠে যায় । আমি যে পানিতে গোছল করি সেই পানি তে Iron আছে ।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 24, 2014 07:35 PM
Flag(0)

আপনি হ্যাভেন হারবাল হেয়ার ট্রিটিমেন্ট ব্যাবহার করে দেখতে পারেন। আমারও পরিচিত অনেককে েরও ব্যাবহার এবং রেজাল্ট পেতে দেখেছি,। আশা করি আপনি উপকার পাবেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 13, 2013 12:21 AM
Flag(0)

আপনি নিচের লিংক এ উপকার পেতে পারেন

http://www.sasthabangla.com/question-answer/hair-loss-3

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 04, 2013 11:33 AM
Flag(0)

ভাই আগের একটা post আছে নিচের লিঙ্ক এ দেখতে পারেন তবে আমার জানা নাই

http://www.answersbd.com/10905/%E0%A6%86%E0%A6%AE%E0%A6%BE%E0%A6%B0-%E0%A6%9A%E0%A7%81%E0%A6%B2-%E0%A6%AA%E0%A7%9C%E0%A7%87-%E0%A6%AF%E0%A6%BE%E0%A6%9A%E0%A7%8D%E0%A6%9B%E0%A7%87-%E0%A6%95%E0%A6%BF-%E0%A6%AD%E0%A6%BE%E0%A6%AC%E0%A7%87-%E0%A6%B0%E0%A7%8B%E0%A6%A7-%E0%A6%95%E0%A6%B0%E0%A6%AC#.UTTMkzdwrcc

Sign in to Reply
Replying as Submit