চূলকানির প্রাথমিক ঔষুধ কি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 21, 2012 02:23 PM 4 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 19, 2014 06:09 PM
Flag(0)

পরিস্কার পরিছন্নতা চুলকানির প্রাথমিক ঔষুধ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 13, 2012 05:38 PM
Flag(0)

anti histamin

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 29, 2012 02:39 PM
Flag(0)

হোমিও মতে,সালফার ২০০ সকাল ও রাতে খালি পেটে ২ ফোঁটা করে সেব্য।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 26, 2012 03:39 AM
Flag(0)

চুলকানির প্রাথমিক ঔষুধ পরিস্কার পরিছন্ন করে রাখা এর পর ডাক্তারের সাথে পরামর্শ করে ব্যবস্থা গ্রহণ করা।

Sign in to Reply
Replying as Submit