দাঁতের মাড়ি ফুলে গিয়ে ব্যাথা করলে করনীয় কি?

Subscriber Member Since Jul 2017
Flag(0)
স্বাস্থ্য ও চিকিৎসা Jul 23, 2017 05:48 AM 0 Answers
Subscribe

  1. দাঁতের মাড়ি ফুলে গিয়ে ব্যাথা করলে করণীয় কী? ঔষধের নাম জানালে উপকৃত হব।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

নতুন চুল গজাবে কি করে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 22, 2013 09:04 PM 2 Answers
Subscribe

প্রতিদিনই আমার ৫০ থেকে ১০০টা চুল পড়ে। আবার সমান সংখ্যক চুল গজায়ও। কিন্তু এর চেয়ে বেশি পড়লেই মাথার চুল পাতলা হতে শুরু করে। এক পর্যায়ে গিয়ে মাথায় টাক পড়ে। তবে চিন্তার কিছু নেই। চুল পড়া বন্ধে কিংবা নতুন করে যাতে গজায় এর পরামর্শ দিন?

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 24, 2014 07:21 PM
Flag(0)

আপনি “হ্যাভেন হারবাল হেয়ার ট্রিটমেন্ট” ব্যাবহার করে দেখতে পারেন। আশা করি উপকার পাবেন। আমারও দুলাভাই সহ অনেক জনকে উর উত্তম ফলাফল পেতে দেখেছি।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 17, 2014 05:46 PM
Flag(0)

কাস্টার অয়েল ব্যাবহার করতে পারেন খুব উপকারি।for details you can visit www.rupcare.com

Sign in to Reply
Replying as Submit

হোমিও পেথি চিকিৎসার মাধ্যমে কি চুল পড়া বন্ধ এবং নতুন চুল গজানো সম্ভব?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 07, 2013 02:03 AM 1 Answers
Subscribe

হোমিও পেথি চিকিৎসার মাধ্যমে কি চুল পড়া বন্ধ এবং নতুন চুল গজানো সম্ভব?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Aug 25, 2014 10:29 PM
Flag(0)

হোমিও চিকিৎসার মাধ্যমে চুল পড়া বন্ধ এবং নতুন চুল গজানোও সম্ভব হয়- ইনশা’আল্লা। তবে সময় লাগে ।  হোমিওপ্যাথি বিডি.কম এর সাথে য়োগায়োগ করুন 

ভালো কাজ হবে ।

 

Sign in to Reply
Replying as Submit

ইনফ্লুয়েঞ্জা (ফ্লু) এর কারন, লক্ষণ ও চিকিৎসা সম্পর্কে জানতে চাই

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 03, 2012 07:10 AM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Aug 03, 2012 07:10 AM
Flag(0)

ইনফ্লুয়েঞ্জা ভাইরাস এ অথবা বি মানব দেহে এই রোগ করে থাকে। লক্ষনঃ কাপুনি দিয়ে জর, সমস্ত শরীর ও হাতে পায়ে ব্যথা, তীব্র মাথা ব্যথা, গলা ব্যথা এবং শুকনো কাশি এই রোগের লক্ষন হিসাবে পরিচিত। পরীক্ষাঃ তেমন কোনো পরীক্ষার প্রয়োজন হয়না তবে সি,এফ,টি পরীক্ষাটি করে অনেক সময় রোগ নির্ণয় করা হয়। চিকিৎসাঃ বিশ্রাম নেয়া সেই সাথে জর উপশমের জন্য প্যারাসিটামল জাতীয় ঔষুধ খেলে এই রোগ এমনিতেই ভালো হয়ে যায়, তবে সাথে অন্য ইনফেকশন থাকলে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী এন্টিবায়োটিক সেবন করতে হয়। জটিলতাঃ এ রোগের জটিলতা হিসাবে ব্যাকটেরিয়াল ইনফেকশন, নিউমনিয়া সহ অন্যান্য রোগ দেখা দিতে পারে। সোর্সঃ http://www.susastho.com/fever/influenza.html

Sign in to Reply
Replying as Submit