হস্তমৈথুনে কি লিঙ্গের আগা মোটা গোড়া চিকন হয়? ভাল করার ঔষধের নাম কি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 24, 2014 09:36 AM 2 Answers
Subscribe

হস্তমৈথুনে কি লিঙ্গের আগা মোটা গোড়া চিকন হয়? ভাল করার ঔষধের নাম কি?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 04, 2014 03:13 PM
Flag(0)

লিঙ্গের আকার কি পরিবর্তন করা যায় ? আকাঙ্খা – বাস্তবতা – করনীয়।

যদি কাউকে প্রশ্ন করা হয় – “আপনি কি আপনার লিঙ্গ লম্বা করতে চান ?” প্রায় সবাই উত্তরে বলবে “অবশ্যই চাই!” যাই হোক, প্রায় একশত বছরের বেশি সময় ধরে এর জন্য বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা অথবা চেষ্টা করেও লিঙ্গের আকার পরিবর্তনে তেমন একটা more…
Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 24, 2014 09:09 PM
Flag(0)

আমার জানা মতে হয় না।

Sign in to Reply
Replying as Submit