Windows xp তে Run অপশন চালু হচ্ছে না, কি করবো ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 12, 2012 11:42 AM 3 Answers
Subscribe

Windows xp তে Run অপশন চালু হচ্ছে না, এরর মেসেজ আসে, কি করবো ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 11, 2013 01:04 AM
Flag(0)

WIN Key + R চাপুন, তাহলেই হবে। অথবা, আপনার উইন্ডোজটি নতুন করে সেটাপ দিয়ে দিন(যদি একেবারেই না চালু হয়)

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 10, 2012 04:17 PM
Flag(0)

উইন্ডোজ কী + R এক সাথে চাপুন।

উইন্ডোজ কী হচ্ছে crtl আর alt এর মাঝের কী। আশা করি বুজতে পেরেছেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 14, 2012 11:22 AM
Flag(0)

Press – Win+R

Sign in to Reply
Replying as Submit