ছয় হাজার টাকার মধ্য চায়না ভাল কনফিগারেশনের স্মার্টফোনের সন্ধান চাই

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 26, 2014 12:15 PM 2 Answers
Subscribe

যেকোন ব্রান্ড হলেই হবে। কিন্তু কনফিগারেশন যত ভাল হয়
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 28, 2014 08:02 AM
Flag(0)

Symphony w69- Price 6100/=

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 26, 2014 05:07 PM
Flag(0)

হ্যালো ভাই যান এই সেটটি দেখতে পারে আমার মনে হয়ে এটি ভালো হবে। নিচের লিঙ্কে দেখেন..

http://www.bdstall.com/details/android-gt-n7100-53-dual-core-8-mp-dual-sim-mobile-14609/

Sign in to Reply
Replying as Submit