Stop Genocide চলচ্চিত্রের চিত্রকর কে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 18, 2012 11:27 AM 1 Answers
Subscribe

Stop Genocide চলচ্চিত্রের চিত্রকর কে?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 18, 2012 12:07 PM
Flag(0)

Stop Genocide Directed by: Zahir Raihan Produced by: Bangladesh Chalachitra Shilpi-O-Kushali Swahayak Samity Narrated by: Alamgir Kabir Editing by: Debabrata Sen Gupta Release date(s): 1971 Running time: 20 minutes Country: Bangladesh

Sign in to Reply
Replying as Submit

মুখ ও মুখোস ছবির পরিচালক কে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 18, 2012 11:15 AM 1 Answers
Subscribe

বাংলাদেশের প্রথম ছবি মুখ ও মুখোস ছবির পরিচালক কে?

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 20, 2012 01:28 AM
Flag(0)

নাম তার জহির রায়হান ।

Sign in to Reply
Replying as Submit

প্রথম বাংলাদেশী রঙিন চলচ্চিত্রের নাম কি? এটি কে পরিচালনা করেছিলেন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 20, 2012 12:23 AM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 27, 2012 03:29 PM
Flag(0)

প্রথম রঙিন চলচ্চিত্র ‘সঙ্গম’। ১৯৭০ সালে নির্মিত। পরিচালক জহির রায়হান।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 26, 2012 10:49 PM
Flag(0)

বাংলাদেশের প্রথম রঙিন চলচ্চিত্র ‘সঙ্গম’। ১৯৭০ সালে নির্মিত। পরিচালক জহির রায়হান, জন্ম ১০৩৫ সালে নিখোঁজ হন ১৯৭২ সালের ৩০ জানুয়ারি। তাঁর প্রথম চলচ্চিত্র ‘কখনও আসেনি’।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 23, 2012 05:36 PM
Flag(0)

প্রথম বাংলাদেশী রঙিন চলচ্চিত্রের নাম সঙ্গম,মুক্তি পায় ১৯৭০ সালে, পরিচালক জহির রায়হান।

Sign in to Reply
Replying as Submit