বহুল আলোচিত মুহুরির চর কোন জেলায় অবস্থিত?

Administrator Member Since Oct 2016
Flag(0)
May 26, 2013 01:37 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 11, 2013 02:47 AM
Flag(0)

চট্টগ্রামের একটি উপজেলা মিরসরাই এর ইছাখালী ও ওসমানপুর ইউনিয়নের বঙ্গোপসাগরের উপকূলে জেগে ওঠা দেশের একটি বৃহত্তম চরাঞ্চলের নাম মুহুরির চর।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator May 26, 2013 01:59 AM
Flag(0)

…………উত্তরঃ ফেনী …..

Sign in to Reply
Replying as Submit