পুলিশ ঘুষ খায় কেন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 29, 2013 08:29 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 01, 2013 04:56 AM
Flag(0)

নৈতিকতা ও মনুষ্যত্বের অভাব। আর উপরি ইনকামের জন্য। 😛

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 31, 2013 02:15 PM
Flag(0)

সম্ভাব্য কারন হতে পারে-

  • নৈতিক মূল্যবোধের অবক্ষয় ।
  • ঘুষ দিয়ে চাকরী তাই ঘুষ নিয়ে উসূল
  • প্রচলিত রীতি ইত্যাদি
Sign in to Reply
Replying as Submit