বিনা ওয়ারেন্টে পুলিশ গ্রেফতার করতে পারে কত ধারা অনুসারে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 02, 2012 10:24 AM 4 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 22, 2014 02:19 AM
Flag(0)

৫৪ ধারায় পুলিশ যে কাউকে গ্রেফতার করতে পারে……….

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 11, 2013 03:13 AM
Flag(0)

according to the section 54 poliece can arrest any person

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 31, 2013 02:17 PM
Flag(0)

ফৌজদারী কার্যবিধির ৫৪ ধারায় অনুযায়ী “কেউ আমলযোগ্য অপরাধের সঙ্গে জড়িত থাকলে বা জড়িত থাকার যুক্তিসঙ্গত অভিযোগ বা সন্দেহ থাকলে, আইনসঙ্গত অজুহাত ছাড়া কারও কাছে ঘর ভাঙার সরঞ্জাম থাকলে, সংবাদপত্র বা গেজেটের মাধ্যমে ঘোষিত অপরাধী হলে, প্রতিরক্ষা বাহিনী থেকে পালিয়ে গেলে, পুলিশের কাজে বাধা দিলে বা পুলিশের হেফাজতে থেকে পালিয়ে গেলে, দেশের বাইরে অপরাধ করে পালিয়ে এলে, চোরাই মাল থাকলে বা অন্য কোন থানা থেকে গ্রেফতারের অনুরোধ থাকলে যে কোন ব্যক্তিকে পুলিশ সন্দেহবশত গ্রেফতার করতে পারবে।”

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 02, 2012 12:04 PM
Flag(0)

৫৪ ধারায় পুলিশ যে কাউকে গ্রেফতার করতে পারে।

Sign in to Reply
Replying as Submit