স্বামী ও স্ত্রীর রক্তের গ্রুপ মিলে গেলে কী সমস্যা হয়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 12, 2012 12:49 AM 2 Answers
Subscribe

স্বামী আর স্ত্রী দুজনের রক্তের গ্রুপ একই হলে সমস্যা হয় শুনেছি। আসলে কী সমস্যা হয় জানা প্রয়োজন?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 14, 2012 04:01 AM
Flag(0)

Sunci Onek somossa hoi… amar ek dulavai and tar familyr sobai chuke kom deke…. Doctor bolce unader baba mar blood group ek hoar karone ei somossa

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 12, 2012 04:19 AM
Flag(0)

না কোন সমস্যা নাই ।

Sign in to Reply
Replying as Submit