GP Modem থেকে কিভাবে আমার সিমের পয়সা খরচ করে কল দিবো কোন সফটওয়ার আছে কি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 28, 2012 10:00 PM 2 Answers
Subscribe

GP Modem থেকে কিভাবে আমার সিমের পয়সা খরচ করে কল দিবো কোন সফটওয়ার আছে কি? থাকলে তা কোথায় পাবো প্লিজ..............
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 05, 2013 02:21 AM
Flag(0)

হয়ত এই লিংকাটা সাহায্য করতে পারে http://www.techtunes.com.bd/internet/tune-id/154365

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 29, 2012 02:36 AM
Flag(0)

নিশ্চিত না, দেখতে হবে আপনার মোডেম AT command support করে কিনা. ATD command দিয়ে dial করে. ঝামেলা আছে, dial করতে পারলেও আপনার voice পাঠানো নিয়ে. যাই হোক, সব AT Command এর জন্য google search করতে পারেন. যেমন “Nokia AT Commands”, “Motorolla AT Commands” ইত্যাদি.

Sign in to Reply
Replying as Submit