গ্যালিয়াম এর রাসায়নিক সংকেত এবং পারমাণবিক সংখ্যা কত?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 11, 2012 02:56 AM 2 Answers
Subscribe

গ্যালিয়াম এর রাসায়নিক সংকেত এবং পারমাণবিক সংখ্যা কত?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 12, 2012 04:03 AM
Flag(0)

GALLIUM AR RASHAONIK SONKET “GA”.

ABONG PAROMANOBIK SONKHA HOLO 31.

ASA KORI UTTOR PEYECHEN.

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 11, 2012 09:27 AM
Flag(0)

গ্যলিয়াম একটি তরল ধাতু এর রাসায়নিক সংকেত Ga পারমানবিক সংখ্যা ৩১ বর্ণ- রুপালী

Sign in to Reply
Replying as Submit