গোল্ডেন বুট কি? এটা কি জন্য দেয়া হয়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 26, 2012 05:58 AM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 01:24 AM
Flag(0)

এটা পুরস্কার হিসাবে সর্বচ্চো গোলদাতা কে দেওয়া হয়ে থাকে………

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 11, 2012 05:27 AM
Flag(0)

আর একটা তথ্য এটা দেয়া হয় বিশ্ব কাপে ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 26, 2012 09:56 PM
Flag(0)

গোল্ডেন বুট পায়ে দেয়ার বুট না এটা পুরস্কার হিসাবে সর্বচ্চো গোলদাতা কে দেওয়া হয়ে থাকে।

Sign in to Reply
Replying as Submit