দুধ এর গুনাগুণ সম্পর্কে জানতে চাই

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 18, 2012 09:42 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 24, 2014 12:50 PM
Flag(0)

মায়ের দুধ শিশুর প্রথম টিকা

‘মায়ের দুধে শিশুর হাসি, মা তোমাকে ভালবাসী’ প্রতিপাদ্যকে সামনে রেখে সারাদেশে বিশ্ব মাতৃদুগ্ধ সপ্তাহ পালিত হয়েছে। একসময় নবজাতক শিশুর প্রথম খাবার হিসাবে অনেক মা-বাবা শিশুকে মধু খেতে দেন। তাদের ধারণা প্রথমে মধু পান করালে শিশুটি বড় more…
Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 29, 2012 05:29 AM
Flag(0)

মায়ের বুকের দুধের গুনাগুন জানতে এখানে দেখুন http://www.infokosh.bangladesh.gov.bd/detail.php?article_id=626&content_type=0&doc_type=5

আর গরুর দুধের গুনাগুন জানতে এখানে দেখুন http://www.somewhereinblog.net/blog/frdora/29535984

Sign in to Reply
Replying as Submit