ভালো ব্র্যান্ডের সানগ্লাসের মূল্য কত? কোথায় পাব?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 22, 2012 05:20 AM 3 Answers
Subscribe

যেমনঃ গুচি, রে ব্যান ইত্যাদি।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Aug 26, 2015 01:10 PM
Flag(0)

ভালো মানের সানগ্লাস খুঁজে পাওয়া এখন কঠিন ব্যাপার। বসুন্ধরা, নিউমার্কেট, যমুনা ফিউচার পার্কে দেখতে পারেন। কিছু বিশ্বস্ত অনলাইন শপিং সাইটেও দেখতে পারেন। 

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 24, 2012 04:13 PM
Flag(0)

কোথায় পাবেন বসুন্ধরা সিটি, এলিফ্যান্ট রোড, ফার্মগেট, সেঞ্চুরি আর্কেড, ইস্টার্ন প্লাজা, মেট্রো শপিং মল, রাইফেল স্কয়ার, বিজয়নগর, কর্ণফুলী গার্ডেন সিটি, পিংক সিটি, মাসকট প্লাজাসহ রাজধানীর ছোট-বড় প্রায় সব মার্কেটেই ব্র্যান্ড ও নন-ব্র্যান্ডের সানগ্লাস পাবেন। এ ছাড়া নিউ মার্কেটে ও নীলক্ষেতে পাবেন নানা ডিজাইনের নন-ব্র্যান্ড সানগ্লাস।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 24, 2012 04:12 PM
Flag(0)

বাজারে দেশি-বিদেশি বিভিন্ন ব্র্যান্ড ও নন-ব্র্যান্ডের সানগ্লাস পাবেন। নামি ব্র্যান্ডের দাম তুলনামূলক বেশি। বিভিন্ন ব্র্যান্ডের মধ্যে রিবন ১,৮০০-২,৫০০ টাকা, পুলিশ ২,০০০-২০,০০০, কেরারা ১,৮০০-১৫,০০০, ফার্স্ট ট্রাক ১,৮০০-১২,০০০, ওকলে ২,৫০০-১৬,০০০, গুচ্চি ২,২০০-১৪,০০০, প্রাদা ১,৮০০-২২,০০০, শ্যানেল ৪,০০০-২০,০০০, পুমা ২,৮০০-২৫,০০টাকা

Sign in to Reply
Replying as Submit