গুগলের সেকেন্ড জেনারেশন নেক্সাস ৭ এর সম্পকে জানতে চাই?রিভিউ থাকলে লিংক দিয়েন..

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 04, 2013 06:28 PM 0 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

অফলাইনেই গুগল ট্রান্সলেট ব্যাবহার করবো কিভাবে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 01, 2013 11:46 AM 0 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

গুগল চশমা থেকে আমরা কি কি সুবিধা পাবো? বাংলাদেশে এর দাম কত হতে পারে

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 27, 2013 04:55 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 14, 2014 11:26 AM
Flag(0)

গুগোলের সবচেয়ে সেরা আবিষ্কার গুগোল গ্লাস।এর মধ্যমে,

  • চোখের পলকেই ছবি তোলা যাবে।
  • আপনার স্মার্টফোনে আসা মেসেজ পাঠ করে শোনাবে
  • আবহাওয়ার পূর্বাভাস জানা যাবে
  • আডিও ও ভিডিও কল করা যাবে
  • গুগোল ম্যাপ দেখা যাবে
  • রিমাইন্ডার থাকবে
  • ইন্টারনেট চালানো ও ইমেইল পড়া যাবে

দাম মাত্র ১৫০০ ডলার wink

 

Sign in to Reply
Replying as Submit

Boot Failor হলে কী করব? ‍সেট আপ তো হয় না।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 27, 2012 06:26 AM 2 Answers
Subscribe

বুঝতে পারি না কি করব।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 21, 2012 01:01 PM
Flag(0)

আপনাকে এ ক্ষেত্রে দুটি বিষয় খেয়াল করতে হবে… ১। আপনার কম্পিউটারে boot device sequence এ first boot device অবশ্যই DVD/CD-ROM করা থাকতে হবে। এর জন্য আপনি BIOS setup theke boot device priority change করতে পারেন অথবা পিসি restart দিয়ে বুট মেনু থেকে CD/DVD-ROM সিলেক্ট করতে পারেন। ২। এবং আপনাকে দেখতে হবে আপনার উইন্ডোজ সেট আপ এর ডিস্ক ঠিক আছে কি না ? না থাকলে নতুন ডিস্ক use করুন। thanks…………

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 19, 2012 09:28 PM
Flag(0)

নতুন ডিস্ক লাগবে ।

Sign in to Reply
Replying as Submit

বুট ফেইলর দেখায়, পুনরায় সেটআপ দিতে বলে । সমস্য কী

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 27, 2012 06:14 AM 2 Answers
Subscribe

কম্পিউটার অন করলে মনিটরে শুধু বুট ফেইলর দেখায় এবং সিডি ঢুকিয়ে সেট আপ দিতে বলে। কিন্তু সেটআপ দিলে হয় না। হার্ডডিস্ক অন্যখানে সেটআপ দিয়েও দেখেছি হয় নি। এখন কী করব।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 27, 2012 03:13 PM
Flag(0)

 

খুব সম্ভবত হার্ড ডিস্ক এ ব্যাড সেক্টর এর প্রবলেম হয়েছে । অন্য পিসি তে হার্ড ডিস্ক লাগিয়ে ডিস্ক চেক করুন । এরপর না হলে হার্ড ডিস্ক ফরম্যাট দিয়ে ফ্রেশ সেটআপ দেয়া যেতে পারে ।তবে
ফরম্যাট দেবার পর কিছু জায়গা ফাকা রেখে পার্টিশন করবেন ।
Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 07, 2012 02:38 AM
Flag(0)

আপনার hd টা অন্য running pc তে নিয়ে format করুন তারপর new setup দিন

Sign in to Reply
Replying as Submit

গুগল এডসেন্স কি ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 20, 2012 11:01 AM 1 Answers
Subscribe

গুগল এডসেন্স এ কি ধরনের কাজ করতে হয়... বিস্তারিত জানতে চাই
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 21, 2012 12:13 PM
Flag(0)

গুগল এর ব্যাপক জনপ্রিয়তার কারনে সারা বিশ্ব থেকে হাজার-হাজার প্রতিষ্ঠান তাদের পণ্য ও সেবা বিক্রি করার জন্য গুগল এডওয়ার্ডস এর মাধ্যমে অনেক অর্থের বিনিময়ে বিজ্ঞাপন দিয়ে থাকে । এই বিজ্ঞাপন গুলোকে মানুষের খুব কাছে পাঠানোর জন্য গুগল যে পদ্ধতি অবলম্বন করে অর্থাৎ যে প্রোগ্রাম এর মাধ্যমে বিজ্ঞাপন গুলো মানুষের কাছে পাঠায় সেই প্রোগ্রাম এর নামই হলো গুগল এডসেন্স

Sign in to Reply
Replying as Submit

গুগল এডওয়ার্ড শেখার জন্যে ভিডিও টিউটোরিয়াল লিঙ্ক চাই…

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 25, 2012 10:56 AM 2 Answers
Subscribe

আমি গুগল এডওয়ার্ড ভাল ভাবে শিখতে চাইল প্লিজ কিছু ভিডিও টিউটোরিয়াল লিঙ্ক দিন
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 26, 2012 12:21 AM
Flag(0)

অনলাইনে মার্কেটার হতে গুগল আডওয়ার্ডের বিকল্প নাই…

বাংলায় খুব বেশি শিখতে পারবেন না তাই চেষ্টা করু ভাল ভাবে ইংরেজীতে শেখার

এই লিঙ্ক হল গুগল এডওয়ার্ডের স্কুল

http://support.google.com/adwords/?hl=en

নিচের ভিডিও গুলো কাজে লাগতে পারে

http://www.youtube.com/watch?v=EXqWWC6v1is

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 10, 2012 02:19 PM
Flag(0)

আপনি ইউটিউবে পাবেন। গুগল এডওয়ার্ড ইংলিশে লিখে সার্চ দিবেন, আশা করি পেয়ে যাবেন।

Sign in to Reply
Replying as Submit