আমার ব্লগটির জন্যে কি এডসেন্স এর আবেদন করা যাবে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 27, 2012 02:25 AM 3 Answers
Subscribe

আমার ব্লগ এর নাম

Civil Architect Blog

http://www.civil-art.com/

আমার ব্লগ adsence কি পেতে পারে

 

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 08, 2012 06:17 PM
Flag(0)

হ পাইতে পারেন যদি কপি না থাকে। তবে বিডভারটাইসার আপনাকে পার ক্লিক ১০ সেন্ট দিবে মাস্ট

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 09, 2012 09:50 AM
Flag(0)

Your website should be more enrichful and you should try to attract more,more readers.optimise your site.you need to spread your blog popularity using social platform.

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Aug 27, 2012 08:46 AM
Flag(0)

আপনার ডোমেইন এর বয়স মাত্র 1 month, 18 days এই হিসেবে বয়স খুব কম….

নতুন সাইট গুলোর জন্যে গুগল খুব সতর্ক থাকে এডসেন্স দেবার ক্ষেত্রে এবং বেশির ভাগ ক্ষেত্রেই দেখা যায় ইনভালিড ক্লিক এর দায়ে এডসেন্স একাউন্ট বাতিল হয়ে যায় অল্প কিছু দিনের মধ্যে

যায় হোক
আপনার সাইটের কন্টেন্ট ভালই মনে হচ্ছে…

তবে গুগল থেকে ভাল ভিসিটর না পেলে এডসেন্স এর জন্যে আবেদন না করে আপাতত অপেক্ষা আর SEO এর জন্যে কাজ করতে পারেন…

Sign in to Reply
Replying as Submit