গুগল ডক কি ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 20, 2013 01:47 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 13, 2013 04:13 AM
Flag(0)

মাইক্রোসফটের ওয়ার্ডের মত একটা সফটোয়ার  গুগল ডক ব্যবহার করে এমএস ওয়ার্ড ফাইলকে পিডিএফ এ রূপান্তর করা যায়

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 23, 2013 01:01 PM
Flag(0)

Googl Docs হল web based একটা Office Suite ।
অনেকটা Microsoft Office এর মত ।

Sign in to Reply
Replying as Submit