বাংলা সাইট কি গুগল অ্যাডসেন্স এপ্রুভ করে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 05, 2013 07:35 PM 4 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 18, 2014 11:02 PM
Flag(0)

ভাই জান বাংলা সাইটে গুগল মামা এখনো এডসেন্স দেয় নাই। তাই বাংলাসাইটে এডসেন্স এপরুভ হয় না……..

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 29, 2014 10:06 AM
Flag(0)

না তবে ব্যাবহার করতে পারবেন।

 

 

প্রযুক্তি বিষয়ক বাংলা ব্লগঃ আইডিয়া বাজ

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 03, 2014 10:01 PM
Flag(0)

বাংলা সাইটের জন্য গুগোল এখনও এডসেন্স চালু করেনি।

Sign in to Reply
Replying as Submit

গুগল অ্যাডসেন্স পাওয়ার সহজ কোন উপায় আছে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 06, 2013 08:32 AM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Aug 16, 2015 05:53 PM
Flag(0)

আপনি এর জন্য এই ওয়েব পেজ টা দেখতে পারেন … টিউটুরিয়ালটা দেখলে আপনি বুঝতে পারবেন

http://banglaq2a.com/index.php?qa=1&qa_1=%E0%A6%97%E0%A7%81%E0%A6%97%E0%A6%B2-%E0%A6%8F%E0%A6%A1%E0%A6%B8%E0%A7%87%E0%A6%A8%E0%A7%8D%E0%A6%B8-%E0%A6%AA%E0%A6%BE%E0%A6%93%E0%A7%9F%E0%A6%BE%E0%A6%B0-%E0%A6%B8%E0%A6%B9%E0%A6%9C-%E0%A6%89%E0%A6%AA%E0%A6%BE%E0%A7%9F-%E0%A6%95%E0%A6%BF

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 15, 2014 10:38 PM
Flag(0)

নীতিমালা মেনে আবেদন করলেই পাওয়া সম্ভব। এই লেখাটিতে (http://goo.gl/Rekx4r) গুগোল এডসেন্সে আবেদনের জন্য ১২ টি কাজ করতে বলা হয়েছে। সেগুলো মেনে আবেদন করুন।

Sign in to Reply
Replying as Submit