“সাধের লাউ বানাইলো মোরে বৈরাগী”- গানটির গীতিকার কে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 23, 2012 03:08 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 08:03 PM
Flag(0)

ভূপেন হাজারিকা…….

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 19, 2012 09:50 PM
Flag(0)

সুরকার ও শিল্পী – ভূপেন হাজারিকা

Sign in to Reply
Replying as Submit

”কেন পিরীতি বাড়াইলারে বন্ধু ছেড়ে যাইবা যদি” গানটির গীতিকার ও সুরকার কে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 22, 2012 07:10 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 22, 2013 01:27 AM
Flag(0)

গানটির গীতিকার ও সুরকার সিলেটের মরমী শিল্পি শাহ আব্দুল করিম ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 24, 2012 12:00 AM
Flag(0)

শাহ আবদুল করিম

Sign in to Reply
Replying as Submit