জ্বেলে চলে নাছোয় পানি, বলেনতো – সেটা কোন প্রাণী ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 04, 2012 08:35 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 04:42 PM
Flag(0)

এই প্রানী টি হলো জোনাকি

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 05, 2012 12:55 AM
Flag(0)

জোনাকি।

সম্পূর্ণ ধাঁধাঁ (জ্বলে চলে ছোঁয়না জ্বল, কালিদাস পণ্ডিত বলে এইত মজার কল)।

জোনাকি

 

 

 

 

 

 

 

 

 

 

জোনাকি সম্পর্কে আরও তথ্যঃ

 

 

 

Sign in to Reply
Replying as Submit