বাংলাদেশ ব্যাংকের প্রথম নারী ডেপুটি গভর্নরের নাম কি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 28, 2012 10:46 AM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 04:22 PM
Flag(0)

বেগম নাজনীন সুলতানাক

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 28, 2012 12:29 PM
Flag(0)

বাংলাদেশ ব্যাংকের ইতিহাসে প্রথম নারী ডেপুটি গভর্নর “বেগম নাজনীন সুলতানাক”। এর আগে এ পদে কোনো নারী ছিলেন না। তিনি অবশ্য কেন্দ্রীয় ব্যাংকের সাবেক নির্বাহী পরিচালক ছিলেন। সর্বশেষ তিনি বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোতে (বিবিএস) কর্মরত ছিলেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 28, 2012 12:10 PM
Flag(0)

বাংলাদেশ ব্যাংকের প্রথম নারী ডেপুটি গভর্নরের নাম- নাজনীন সুলতানা ।

Sign in to Reply
Replying as Submit