একটি নাটক বানাতে কতো খরচ হয়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 24, 2012 05:05 PM 2 Answers
Subscribe

আমি একটা নাটক বানাতে চাই। তাই জানতে চাই ১তা নাটক বানাতে কতো খরচ হবে।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 03, 2014 01:31 AM
Flag(0)

বাংলাদেশে বর্তমানে একটি নাটক বানাতে ১২৫০০০ থেকে ১৭৫০০০ টাকা লাগে। যা আপনি ১৫০০০০ থেকে ২২০০০০ টাকাতে বিক্রয় করতে পারবেন। তবে নায়ক এবং নাইকার উপর ভিত্তি করে খরচ বারতে পারে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 07, 2012 02:48 PM
Flag(0)

একটি পত্রিকা তে পড়েছিলাম মাঝারি মানের একটি নাটক বানাতে ৮০ হাজার থেকে ১ লাখ টাকা লাগে। গল্প এবং অভিনেতা এবং অভিনেত্রীদের budget যদি বেশি হয় তবে সর্বোচ্চ ২ লাখ ৫০ হাজার! ধন্যবাদ!

Sign in to Reply
Replying as Submit