বিজয় বায়ান্নো দিয়ে কীভাবে (ক্ষ) লিখব?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 21, 2012 11:58 PM 3 Answers
Subscribe

ভাই আমি widows 7 ব্যবহার করতে চাই। কিন্তু windows 7 বিজয় ২০০৩ চলে না। তাই আমি বিজয় বায়ান্নো সেটআপ দিই। কিন্তু বিজয় বাযান্নো দিয়ে (ক্ষ) লিখা যায়না। আমি জানি ক্ষ লিখতে হলে ক+ষ= ক্ষ কিন্তু এই নিয়ম অনুযায়ী যখন আমি লিখতে যাই তখন ক্ষ না এসে অন্যরকম একটি যুক্ত অক্ষর আসে। কিভাবে লিখব দয়া করে আমাকে কেউ এবিষয়ে সাহায্য করবেন।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 20, 2012 12:53 AM
Flag(0)

ক + G + ষ = ক্ষ

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 10, 2012 01:27 PM
Flag(0)

আপনি বাংলা লেখার সময় Insert ট্যাবে ক্লিক করে Symbol অপশন এ যান । যে বাংলা ফ্রন্ট ইচ্ছে সেটি ক্লিক করে পছন্দমত অক্ষর Insert করুন।

তারপরও কোন সমস্যা হলে কমেন্ট মাস্ট…

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 28, 2012 04:36 PM
Flag(0)

ক – তারপর – ্ হশন্ত – তারপর- (Shift+ষ )যেমন : ক্ষমা চাই ভুল হলে ।

Sign in to Reply
Replying as Submit