বিশ্বের ক্ষুদ্রতম স্তন্যপায়ী প্রাণীর নাম কী?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 22, 2012 10:22 AM 1 Answers
Subscribe

বিশ্বের ক্ষুদ্রতম স্তন্যপায়ী প্রাণীর নাম কী?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 12, 2012 07:10 AM
Flag(0)

এর নাম বাম্বলিবি ব্যাট (bumblebee bat)। বাম্বলিবি ব্যাট নামের এই বাদুড় পাওয়া যায় পশ্চিম থাইল্যান্ড এবং দক্ষিন বার্মাতে। এটি সাধারণত ২৯ থেকে ৩৩ মি.মি. এবং ওজনে ২ গ্রামের মতো হয়ে থাকে।

Sign in to Reply
Replying as Submit

আয়তন ও জনসংখ্যা আফ্রিকা মহাদেশের ক্ষুদ্রতম দেশের নাম কী?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 22, 2012 08:38 AM 2 Answers
Subscribe

আয়তন ও জনসংখ্যা আফ্রিকা মহাদেশের ক্ষুদ্রতম দেশের নাম কী?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 11:39 PM
Flag(0)

সিচেলেস………..

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 19, 2012 10:06 AM
Flag(0)

আয়তন ও জনসংখ্যা আফ্রিকা মহাদেশের ক্ষুদ্রতম দেশের নাম : সিচেলেস

Sign in to Reply
Replying as Submit

এশিয়ার ক্ষুদ্রতম দেশ কোনটি ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 18, 2012 11:08 AM 1 Answers
Subscribe

এশিয়ার ক্ষুদ্রতম দেশ কোনটি? আয়তন/জনসংখ্যায় বিশ্বের ক্ষুদ্রতম দেশ কোনটি?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 20, 2012 01:18 AM
Flag(0)

এশিয়ার মধ্য মালদ্বীপ ।

Sign in to Reply
Replying as Submit

পৃথিবীর সবচেয়ে ক্ষুদ্রতম ও কম ওজনের মুদ্রা কোনটি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 28, 2012 01:26 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 03:45 PM
Flag(0)

জাওয়া … মাত্র ০.০০২ গ্রাম

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 28, 2012 01:27 PM
Flag(0)

পৃথিবীর সবচেয়ে ক্ষুদ্রতম ও কম ওজনের মুদ্রাটি হলো ‘জাওয়া’, রুপা দিয়ে তৈরি এই মুদ্রাটি ১৭৪০ সালে নেপালে প্রচলন করা হয়। এর ওজন ছিল মাত্র ০.০০২ গ্রাম।

Sign in to Reply
Replying as Submit