কিভাবে উইন্ডোজ এর ব্যাকআপ তৈরি করব.প্লিজ ভাই কেউ জানলে দয়া করে জানবেন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 22, 2013 02:13 PM 2 Answers
Subscribe

আমার উইন্ডোজ প্রায় ক্রস হয়. এখন কিভাবে উইন্ডোজ এর ব্যাকআপ তৈরি করব.প্লিজ ভাই কেউ জানলে দয়া করে জানবেন?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 22, 2014 05:08 PM
Flag(0)

ব্যাকআপ নেওয়ার অনেক সফটওয়্যার নেট এ পাওয়া যায়, যেমনঃ Norton Ghost , Acronis True Image ইত্যাদি। বুটএ্যবল ISO ফাইল ডাউনলোড করেও করতে পারেন। ISO ফাইল মূলত বুটএ্যবল হয়ে থাকে। যে কোন ISO রাইটার দিয়ে ISO ফাইলটি সিডি বা ডিভিডি রাইট করলে সিডি বা ডিভিটি টি বুটএ্যবল হয়ে যাবে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 22, 2014 10:25 AM
Flag(0)

আপনাকে উইন্ডোজ ব্যাকআপ এর জন্য সফটওয়্যার ইয়ুজ করতে হবে। এরকম একটি সফটওয়্যার হচ্ছে ACRO যার ১১,১২ ভার্সন এখন পাওয়া যায় মার্কেট এ অর ডাউনলোড করে নিতে পারেন। উইন্ডোজ সিডি এর মত রাইট করে নিতে হবে অ্যান্ড এক ই ভাবে বুট করতে হবে। তার পর ডিরেকসন ওনুযায়ি ব্যাকআপ নিতে পারবেন ।

Sign in to Reply
Replying as Submit

রেড ক্রস এর সদর দপ্ত্র কোথায়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 25, 2013 01:54 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 09:21 PM
Flag(0)

সুইজারল্যান্ডের জেনেভায়………

Sign in to Reply
Replying as Submit