ক্যাপচা এন্ট্রির কাজ করতে চায় কেউ থাকলে বিস্তারিত জানান প্লিজ ।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jun 21, 2013 08:41 AM 2 Answers
Subscribe

আমি ক্যাপচা এন্ট্রির কাজ করতে চায় কেউ থাকলে বিস্তারিত জানান প্লিজ ।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 21, 2013 10:13 AM
Flag(0)

ফ্রীল্যান্সিং করুন। এইসব কাজে টাকা পাওয়ার চান্স খুব কম। শুধু শুধু সময় নষ্ট করার কি দরকার।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jun 21, 2013 09:58 AM
Flag(0)

এসব কাজ মোটেও ভাল না। আর আয়ের পরিমান খুবি কম। তাই আমার পরামর্শ হল কাজ শিখুন আর ফ্রিলাঞ্চিং করুন। ধন্যবাদ।

Sign in to Reply
Replying as Submit