২০০৩ সালে বিশ্বশান্তিতে নোবেল বিজয়ী নারী “শিরিন এবাদি” কোন দেশের নাগরীক?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 19, 2012 12:55 PM 2 Answers
Subscribe

২০০৩ সালে বিশ্বশান্তিতে নোবেল বিজয়ী নারী "শিরিন এবাদি" কোন দেশের নাগরীক?

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 20, 2012 01:25 AM
Flag(0)

ইরানের নাগরিক । যদিও তিনি এখন ইরানে বসবাস করেন না ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 19, 2012 12:56 PM
Flag(0)

২০০৩ সালে বিশ্বশান্তিতে নোবেল বিজয়ী নারী “শিরিন এবাদি” ইরানের নাগরীক।

Sign in to Reply
Replying as Submit