বছরের সবচেয়ে ছোটদিন কোনটি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 23, 2012 02:51 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 08:07 PM
Flag(0)

২২ ডিসেম্বর সবচেয়ে ছোটদিন……

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 24, 2012 11:42 PM
Flag(0)

বছরের সবচেয়ে ছোটদিন হচ্ছে ২২ ডিসেম্বর ।

Sign in to Reply
Replying as Submit

বছরের সবচেয়ে বড়দিন কোনটি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 23, 2012 02:49 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 08:08 PM
Flag(0)

২১ জুন সবচেয়ে বড়দিন………

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 13, 2012 06:20 AM
Flag(0)

বছরের সবচেয়ে বড়দিন -২১ জুন

Sign in to Reply
Replying as Submit

এখন বাংলাদেশের কোন পত্রিকা সবচেয়ে বেশি জনপ্রিয়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 22, 2012 12:34 PM 3 Answers
Subscribe

এখন বাংলাদেশের কোন দৈনিক পত্রিকা সবচেয়ে বেশি জনপ্রিয়?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 29, 2013 03:15 AM
Flag(0)

তথ্য মন্ত্রনালয় থেকে দেয়া বা সংসদে তথ্যমন্ত্রীর দেয়া তথ্য মতে সবচে বেশি সংখ্যক ছাপা হয় **বাংলাদেশ প্রতিদিন** । সে দিক থেকে অবশ্যই এই পত্রিকাটি সবচেয়ে জনপ্রিয় এছাড়া একই সাথে বাংলা পত্রিকার মধ্যে **প্রথম আলো, কালের কন্ঠ, সমকাল**, আমাদের সময় (মুদ্রিত হিসাবে) জনপ্রিয় পত্রিকা। অন্যদিকে ইংরেজীর মধ্যে **স্টার, সান নিউ এজ** প্রধান ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 11, 2013 07:02 PM
Flag(0)

প্রথম আলো প্রথম, প্রতিতিন বাংলাদেশ, কালের কন্ঠ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 02, 2012 10:43 AM
Flag(0)

এখন প্রথম আলো পত্রিকা মোটামুটি সবচেয়ে জনপ্রিয় ।

Sign in to Reply
Replying as Submit

বাঙলা ভাষায় লিখিত জনপ্রিয় একটি চিত্রায়িত কৌতুক কাহিনীমালা বা কমিকস কোনটি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 22, 2012 04:05 AM 2 Answers
Subscribe

বাঙলা ভাষায় লিখিত জনপ্রিয় একটি চিত্রায়িত কৌতুক কাহিনীমালা বা কমিকস কোনটি? কার লেখা?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 02:41 AM
Flag(0)

মনে হয় মিনা কাটূণ এটি হতে পারে….

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 24, 2013 08:57 AM
Flag(0)

মনে হয় মিনা কাটূণ

Sign in to Reply
Replying as Submit

এশিয়ার ক্ষুদ্রতম দেশ কোনটি ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 18, 2012 11:08 AM 1 Answers
Subscribe

এশিয়ার ক্ষুদ্রতম দেশ কোনটি? আয়তন/জনসংখ্যায় বিশ্বের ক্ষুদ্রতম দেশ কোনটি?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 20, 2012 01:18 AM
Flag(0)

এশিয়ার মধ্য মালদ্বীপ ।

Sign in to Reply
Replying as Submit

বাংলা ভাষায় প্রথম সবাক চলচ্চিত্র কোনটি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 23, 2012 02:24 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 27, 2012 03:02 AM
Flag(0)

বাংলা ভাষায় প্রথম সবাক চলচ্চিত্র মুখ ও মুখোশ

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 25, 2012 04:32 PM
Flag(0)

নাম =মুখ ও মুখোশ

Sign in to Reply
Replying as Submit