Symphony D63 মডেলের ফোনটির সিকিউরিটি কোডটি দরকার?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 13, 2012 06:16 AM 2 Answers
Subscribe

Symphony D63 মডেলের ফোনটির সিকিউরিটি কোডটি দরকার। কারো জানা থাকলে জানালে উপকৃত হবো।

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 16, 2012 12:07 AM
Flag(0)

আপনাদেরকে অসংখ্য ধন্যবাদ। 1122 কোডটি কাজ করেছে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 13, 2012 12:39 PM
Flag(0)

(1)—–0000 (2)1122(3)1234…….এই তিন টা হতে যেকোন একটা হবে ৷

Sign in to Reply
Replying as Submit