ব্র্যান্ডের ট্রাভেল ব্যাগের দাম কেমন? কেউ বলবেন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 23, 2012 11:33 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 08, 2012 11:30 AM
Flag(0)

বাজারে অনেক ব্র্যান্ড এর ট্র্যাভেল ব্যাগ আছে আপনি এগুলি ৮০০ টাকা থেকে শুরু করে ৫০০০ টাকার মধ্যে কিনতে পারবেন ।

কেনার সময় লক , চেইন , সুতার ফিনিশিং চেক করে নিবেন ।

ধন্যবাদ ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 30, 2012 11:35 AM
Flag(0)

নিম্নে ২০ থেকে ৩০ হাজার ।

Sign in to Reply
Replying as Submit