কেন্দ্রীয় ব্যাংকের উদ্দেশ্য কি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 20, 2012 12:33 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 11:38 AM
Flag(0)

বৈদেশীক মুদ্রার রিজার্ভ বাড়ানো।  অভ্যন্তরিন টাকার উৎপাদন এবং নিরাপত্তা নিশ্চিত করন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 22, 2012 10:53 AM
Flag(0)

(১) বৈদেশীক মুদ্রার রিজার্ভ বাড়ানো। (২) অভ্যন্তরিন টাকার উৎপাদন এবং নিরাপত্তা নিশ্চিত করন।

Sign in to Reply
Replying as Submit