১৯০০০-২০০০০ মধ্যে একটি ডেক্সটপ কম্পিউটার এর রিভিউ সহ জানতে চায়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 22, 2013 01:13 PM 0 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

আমি একটি ওয়্যারলেস স্পাই ক্যামেরা (পেন ক্যামেরা বা বোতাম ক্যামেরা কিনতে চাই

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 18, 2013 08:53 AM 0 Answers
Subscribe

আমি একটি ওয়্যারলেস স্পাই ক্যামেরা/হিডেন ক্যামেরা (পেন ক্যামেরা বা বোতাম ক্যামেরা বা ক্যাপ/টুপিতে লাগানো ক্যামেরা) কিনতে চাই। কোথায় বা কোন দোকান থেকে কিনতে পারি জানা থাকলে জানাবেন প্লিস।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

ঘরে বসে জামাকাপড় কেনাকাটার ব্যবস্থা কি কোন সাইটে আছে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 15, 2012 06:57 AM 5 Answers
Subscribe

আমরা জানি ক্লিক বিডি.কম, এখনি.কম সাইট গুলোতে কেনাবেচা হয়। কিন্তু কেনাবেচার ধরনটা জানতে চাচ্ছি। মানে জামাকাপড় কি বিক্রেতারা ঘরে এসে সাপ্লাই করে কিনা। নাকি ওদের দোকানে গিয়ে কিনতে হয়। আমি যতদূর জানি ভারতে অনলাইনে অর্ডার করলে ঘরে এসে সাপ্লাই করে যায় বিক্রেতারা। আমাদের দেশে কি এই ব্যবস্থা আছে?
1 Subscribers
Facebook Profile photo
Submit Answer
Please login to submit answer.

5 Answers
Sort By:
Best Answer
1
kizir007 Subscriber Feb 23, 2017 02:22 PM
Flag(0)

আপনি কি দেশের বাইরে থেকে পণ্য কিনে আনতে চাচ্ছেন? বাংলাদেশে topallbrand.com সাইট ইন্ডিয়া থেকে পণ্য কিনে এনে বাংলাদেশে বিক্রি করে বলে জানি। আপনি তাদের মাধ্যমে আপনার প্রোডাক্ট আনতে পারবেন।  আর একটা ব্যাপারে সাবধান করে দেই – এই সব ক্ষেত্রে প্রচুর চিটার বাটপার এজেন্ট নাম নিয়ে প্রতারনা করে টাকা হাতিয়ে নিচ্ছে।  একটু সাবধানে লেনদেন করবেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
1
AnswersBD Administrator Jul 16, 2013 02:52 PM
Flag(0)

বাংলাদেশে Style Zone BD – দিচ্ছে অনলাইন শপিং সুবিধা। এখানে পাবেন ফ্যাশান এর সব মন-কাড়া কালেকশন মনের মত দামে।

Description:

ভিজিট করুন : http://www.stylezonebd.com/
ফেসবুক পেজ : https://www.facebook.com/StyleZoneBD24

• মনের মত পণ্য কিনুন, মনের মতো দামে!
• পণ্য হাতে পেয়ে মূল্য পরিশোধ করুন।
• পণ্য পছন্দ না হলে ফেরত দিন।
• রংপুরে ২৪ ঘণ্টার মধ্যে হোম ডেলিভারি একদম ফ্রি!
• বাংলাদেশের যেকোন প্রান্তে হোম ডেলিভারি ৩-৫ দিনের মধ্যে| (মাত্র ৬০ টাকায়)

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 24, 2013 08:08 AM
Flag(0)

http://apnardeal.com – এই সাইট থেকে ও অনলাইনে কেনাবেচা করা যাই।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 23, 2013 04:41 PM
Flag(0)

http://priyoshop.com/ থেকে অনলাইনে ঘরে বসে কেনাকাটা করতে পারবেন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 09, 2013 01:10 AM
Flag(0)

1. http://www.akhoni.com/dhaka

2. http://www.ajkerdeal.com/

এইসব সাইট থেকে অনলাইনে ঘরে বসে কেনাকাটা করতে পারবেন

Sign in to Reply
Replying as Submit