অনলাইনে কেনাকাটার বাংলাদেশর নির্ভর্ যোগ্য সাইট গুলোর নাম জানতে চায়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 25, 2013 09:10 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Facebook Profile photo
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
1
kizir007 Subscriber Feb 23, 2017 02:15 PM
Flag(0)

পুরনো সাইট যেমন দারাজ, বাগডুম, আজকের ডিল – এইগুলা থেকে কিনতে পারবেন। আমি একটা সাইট থেকে পণ্য কিনি, online shopping bd নামের সাইট। এদের প্লাস পয়েন্ট হচ্ছে যে শুধুমাত্রা বিদেশী পণ্য বিক্রি করে থাকে। ওরা অতি দ্রুত দেশের যেকোনো প্রান্তে পণ্য ডেলিভারি দিচ্ছে। নতুন হওয়া অথবা ডট কমও ভালো সারভিস দিচ্ছে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Aug 26, 2015 02:16 PM
Flag(0)

শীর্ষ স্থানীয় ও প্রথম সারির সাইট প্রিয়শপ ডটকম

Sign in to Reply
Replying as Submit