জহির রায়হানের জন্মস্থান কোথায়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 12, 2013 06:40 PM 2 Answers
Subscribe

জহির রায়হানের জন্মস্থান কোথায়?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 11, 2013 01:47 AM
Flag(0)

জহির রায়হান ১৯৩৫ সালের ১৯ আগস্ট বর্তমান ফেনী জেলার অন্তর্গত মজুপুর গ্রামে জন্মগ্রহণ করেন। ১৯৪৭ সালে দেশবিভাগের পর তিনি তার পরিবারের সাথে কলকাতা হতে বাংলাদেশে (তৎকালীন পূর্ব পাকিস্তান) স্থানান্তরিত হন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 12, 2013 07:20 PM
Flag(0)

মজুপুর গ্রাম, ফেনী, নোয়াখালী।

Sign in to Reply
Replying as Submit