বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে বোটানিক্যাল গার্ডেন প্রতিষ্ঠত হয় কবে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 18, 2012 11:44 PM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 03:09 PM
Flag(0)

১৯৬১ সালে।…………..

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 18, 2013 11:32 AM
Flag(0)

১৯৬১ সালে…………..

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 26, 2012 06:17 AM
Flag(0)

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে বোটানিক্যাল গার্ডেন প্রতিষ্ঠত হয় কবে? উত্তরঃ ১৯৬১ সালে।

Sign in to Reply
Replying as Submit