কিওয়ার্ড কি ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 01, 2012 10:12 PM 2 Answers
Subscribe

SEO বিষয়ক...
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 08, 2012 02:24 PM
Flag(0)

আপনি যদি “কিওয়ার্ড কি ?” লিখে সার্স দেন তবে এটাই একটা কিওয়ার্ড। কিন্তু আপনার এই প্রশ্ন হবে এরকম ” ভাল কিওয়ার্ড কি ?” নির্দিষ্ট বিষয় খুজতে যা লিখে যত বেশ লোকে সার্স দেয় তাকে ভাল কিওয়ার্ড বলে

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 01, 2012 10:15 PM
Flag(0)

কিওয়ার্ড হল শব্দ গুচ্ছ যা দিয়ে আপনি বিভিন্ন সার্চ ইঞ্জিনে আপনার তথ্য খুজতে ব্যবহার করে থাকেন

Sign in to Reply
Replying as Submit