ইল্যান্সে বাংলাদেশি ফ্রিল্যান্সারদের জন্য কতটা নিরাপদ?

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 06, 2013 11:51 PM
Flag(0)

এটি একটি সুনাম সম্পন্ন মার্কেটপ্লেস 🙂 আর আমি নিজে কাজ করছি বলে বলতে পারি ১০০% নিরাপদ

Sign in to Reply
Replying as Submit

ফ্রিল্যান্সিং এর জন্য আমি কতটা যোগ্য?কিভাবে যাচায় করবো?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 23, 2013 04:04 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 06, 2013 11:56 PM
Flag(0)

নিজেকে প্রস্ন করুন।

  1. আমি কি ক্রিয়েটিভ
  2. পরিশ্রম করতে পারি
  3. কাজে উৎসাহ আছে

এইগুলার উত্তর হ্যা হলে ফ্রী লাঞ্চিং আপনার জন্য , আর যদি ভাবেন কাজ না করে টাকা কামাবেন তাহলে আপনার ধারনা ভুল

Sign in to Reply
Replying as Submit

অনলাইন এ টাকা ইনকাম করবো কিভাবে ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 13, 2012 03:13 AM 2 Answers
Subscribe

আমি ওয়েব ডিজাইনের কাজ মুটামোটি পারি । অন্যান্য কাজ ও দেখিয়ে দিলে পারব। কিন্তু আমি কিভাবে একাউন্ট খূলে কাজ শুরু করবো বোজতেছি না। হেল্প করুন প্লিজ।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 25, 2013 05:50 AM
Flag(0)

ওডেস্ক নিয়ে বাংলা ভিডিও টিউটোরিয়াল এখান থেকে ডাউনলোড করে নিনঃ http://bit.ly/14iwHMK

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 13, 2012 02:36 PM
Flag(0)

আমার থেকে কিছু পি ডি এফ ফাইল আছে জা অ্যাকাউন্ট খুলতে সাহায্য করেবে ওডেস্ক এ…কিভাবে অ্যাকাউন্ট খুলা, বিট করা, প্রোজেক্ট জয় লাভ করা, টাকা ক্যামনে তলা…এসব এর আদর্শ দিক নির্দেশনা

Sign in to Reply
Replying as Submit