নতুন একটা ডেক্সটপ পিসি কিনব, যদি একটু মতামত দিতেন

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 23, 2012 07:07 PM 2 Answers
Subscribe

বাজেট- ৪০০০০-৫০০০০/-

 

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 12, 2013 06:13 AM
Flag(0)

আপনার বাজেট অনুযায়ী কোর আই 3 ভালো হবে। হার্ডডিস্ক-1 টেরাবাইট। র‌্যাম- ডিডিআর3 – 2/4জিবি। ডিভিডি রম+রাইটার। ইউপিএস ও কিনতে পারবেন। সব মিলিয়ে 42000 এর মত পড়বে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 24, 2012 12:20 PM
Flag(0)

core i3,ram 4,hd 500, eito

Sign in to Reply
Replying as Submit