কোন ব্লগ পোষ্টে কতটি কিওয়ার্ড ব্যবহার করা স্বাভাবিক

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 31, 2012 10:21 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 08, 2012 02:30 PM
Flag(0)

১০%। আপনার পোষ্ট ১০০ ওয়ার্ডের হলে ১০ টা কিওয়ার্ড দিতেই তো লাগল ৩০ থেকে ৪০ ওয়ার্ড যা গুগলের এ্যলগরিদম বহির্ভূত অতএব ১০%। ওকে?

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 20, 2012 02:30 AM
Flag(0)

১০-১২ টি ব্যবহার করলে পোস্ট টি ভালো দেখায় । এবং খুজে পাওয়া যায় সহজে ।

Sign in to Reply
Replying as Submit