আমি কিভাবে ওয়ার্ডপ্রেস কাষ্টমাইজেশন করব ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 15, 2012 05:46 AM 2 Answers
Subscribe

আমি ওয়ার্ডপ্রেস কাষ্টমাইজেশন করব কিন্তু কোন বাংলা ভিডিও টিউটোরিয়াল পাচ্ছি না। কেউ সমাধান দিবেন?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 16, 2012 06:54 AM
Flag(0)

আপনি ওয়ার্ডপ্রেসের কী কাস্টোমাইজ করতে চাইছেন ?? পার্টিকুলার কিছু, নাকি সব ??

Sign in to Reply
Replying as Submit