বিখ্যাত গ্রন্থ “ওয়ার এন্ড পিস” কার লেখা?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 01, 2012 12:29 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 13, 2012 07:12 AM
Flag(0)

যুদ্ধ ও শান্তি ‘লেভ তলস্তয়ের’ বিশ্ববিখ্যাত উপন্যাস

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 02, 2012 05:52 AM
Flag(0)

যুদ্ধ ও শান্তি ‘লেভ তলস্তয়ের’ বিশ্ববিখ্যাত উপন্যাস। রুশ ভাষায় ভাইনা ই মির এর ইংরেজি অনুবাদ হচ্ছে ওয়ার এন্ড পিস (War and Peace)। এই উপন্যাসের প্রেক্ষাপট হচ্ছে নেপোলিয়ন বোনাপার্ট-এর রুশ অভিযান। যুদ্ধের ভয়াবহতা এবং শান্তির জন্য মানুষের সংগ্রামই এই উপন্যাসের মূল বক্তব্য।

Sign in to Reply
Replying as Submit