“ভাষা মানুষের মুখ থেকে কলমের মুখে আসে, উল্টোটা করতে গেলে মুখে শুধু কালি পড়ে”

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 18, 2012 06:07 AM 2 Answers
Subscribe

"ভাষা মানুষের মুখ থেকে কলমের মুখে আসে, উল্টোটা করতে গেলে মুখে শুধু কালি পড়ে" এটি কার কথা?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 03:31 AM
Flag(0)

প্রমথ চৌধুরি এর কথা….

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 22, 2013 12:49 AM
Flag(0)

প্রমথ চৌধুরি,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,,।

Sign in to Reply
Replying as Submit