ক্রেডিট কার্ড খুলতে চাই! কোন ব্যাংক ভাল সার্ভিস দেয় দয়া করে জানাবেন কি ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 09, 2012 08:16 AM 3 Answers
Subscribe

কত বেতন লাগবে ? কত টাকা জমা রাখতে হবে ? ইত্যাদি...
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Aug 19, 2014 08:43 PM
Flag(0)

আমার মনে হয়, ইষ্টার্ন ব্যাংক সবচেয়ে ভাল।

মাত্র ৫০০০০ টাকার এফ ডি আর খুললে তারা আপনাকে ক্রেডিট কার্ড দিবে।

এছাড়া এদের সার্ভিস সবচেয়ে বেষ্ট।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 12, 2013 03:34 AM
Flag(0)

Slandered Chartered ৫০০০০ টাকা স্টারটিং মানি ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 20, 2012 04:18 PM
Flag(0)

ডাচ বাংলা ব্যাংক এ অ্যাকাউন্ট খুলতে পারেন । ইয়ারলি চার্জ ৫০০ টাকা অ্যাকাউন্ট ক্রিয়েট করতে ১০০০ টাকা ও অ্যাকাউন্ট এ ১০০০ টাকা থাকতে হয়।

Sign in to Reply
Replying as Submit