কাটুন ছবি কি ভাবে আকে আমাকে এ বিষয়ে সাহায্য করবেন কি ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 04, 2012 04:53 PM 3 Answers
Subscribe

মাঝে মাঝে খবরের কাজে দেখা জায় মন্ত্রি দের ছবি দেয় কাটুন আকারে, ঐ রকম ছবি কি ভাবে করে। আমি কি ভাবে সিক্তে পারব, কোন সাইট, টিঊট্রিওল থাকলে জানাবেন।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 09, 2013 01:07 AM
Flag(0)

ফটোশপ,ইলাসট্রেটর এ ইমেজ টু ভেক্টর/কার্টুন ছবিতে রুপান্তরিত করতে পারবেন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 31, 2012 09:25 AM
Flag(0)

ম্যাক্রোমিডি ফ্লাস দিয়ে ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 07, 2012 11:50 AM
Flag(0)

আপনি ফটোশপ দিয়ে পারেন। বাজার থেকে সিসটেকের বই কিনে পড়া শুরু করেন

Sign in to Reply
Replying as Submit