মাইকেল মধুসূদন দত্তের মেঘনাদবধ কাব্যের উৎস কি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 02, 2012 02:18 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 02:19 AM
Flag(0)

মেঘনাদবধ কাব্য হিন্দু মহাকাব্য রামায়ণ অবলম্বনে রচিত….

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 02, 2012 02:59 PM
Flag(0)

মেঘনাদবধ কাব্য হিন্দু মহাকাব্য রামায়ণ অবলম্বনে রচিত, যদিও এর মধ্যে নানা বিদেশী মহাকাব্যের ছাপও সুস্পষ্ট।

Sign in to Reply
Replying as Submit