আমার মতে ভালোবাসা মানে শুধু কান্না আপনার মতামত কি ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 25, 2013 12:39 PM 4 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 16, 2014 10:28 PM
Flag(0)

ভাই সবার ক্ষেত্রে এমন হয় না.তবে বেশির ভাগ ভালোবাসাই কষ্ট দেয়

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator May 24, 2014 11:08 PM
Flag(0)

ভালোবাসা সম্পরকে বিস্তারিত আলোচনা জানার জন্য এইখানে দেখুন। আসা করি আপনি আপনার উত্তর পেয়ে যাবেন। 

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 10, 2013 07:57 PM
Flag(0)

মোটেও নয়। এটি একটি ভাল শিক্ষাও বটে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 10, 2013 03:24 PM
Flag(0)

না ভাই শুধু কান্না নয়। জ্বালা, যন্তনা, দুঃখ, বেদনা সবকিছু।

Sign in to Reply
Replying as Submit